সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিস্ট কার্যকরী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক দেশ রূপান্তর’র ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরণকে সভাপতি এবং সময় সংবাদের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগকে সধারণ সম্পাদক করে সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ মে) সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হলরুমে সাংবাদিক ইউনিয়ন বরিশালের এক বিশেষ সভায় এই কমিটি গঠন করা হয়।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোপাল সরকারের সভাপতিত্বে এবং সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন এমএম আমজাদ হোসাইন, লতিফুর রহমান জাকির, গিয়াস উদ্দিন সুমন, মোশাররফ হোসেন, গোবিন্দ সাহা, শাহিন হাফিজ, অপূর্ব অপু, মুশফিক সৌরভ, সৈয়দ মেহেদী হাসান, তন্ময় তপু প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে চলমান কমিটি বিলুপ্ত করে সাংবাদিক ইউনিয়ন বরিশালের কার্যক্রম বেগবান করতে সিনিয়র সাংবাদিক এমএম আমজাদ হোসাইনকে আহ্বায়ক এবং মুরাদ আহমেদ, মোশারফ হোসেন, মো. মিজানুর রহমান ও রাহাত খানকে সদস্য করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই আহ্বায়ক কমিটি সাংবাদিক ইউনিয়ন বরিশালের ৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি প্রস্তাব করে এবং মুরাদ আহমেদ কমিটি ঘোষণা করেন। পরে সর্বসম্মতিক্রমে কমিটি গৃহীত হয়।

ঘোষিত কমিটিতে সভাপতি সাইফুর রহমান মিরণ এবং সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ ছাড়াও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর স্টাফ রিপোর্টার রাহাত খানকে সহসভাপতি, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার কাওছার হোসেন রানাকে সহ-সাধারণ সম্পাদক, ইত্তেফাকের অফিস প্রধান শাহিন হাফিজকে কোষাধ্যক্ষ এবং আঞ্চলিক দৈনিক আজকের বার্তার মোশাররফ হোসেন ও ফোকাস বাংলার স্টাফ করেসপন্ডেন্ট মো. মিজানুর রহমানকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

সভার শেষ পর্যায়ে নতুন কমিটির নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি গোপাল সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin