বাবুগঞ্জে কিশোরীকে ধর্ষণ: অভিযুক্ত গ্রেপ্তার

সিটি নিউজ ডেস্ক: বরিশালের বাবুগঞ্জে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাসুম খান (২১) নামের এক যুবককে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ধর্ষণের ঘটনায় আজ রোববার (২৩ মে) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভুক্তভোগী তরুণীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরীকে তার বাড়ি থেকে মুখ চেপে ধরে নিয়ে যায় মাছুম খান। পরে তাকে একই গ্রামের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে রাতভর ধর্ষণ করেন। এই ঘটনা পরদিন জানাজানি হলে ৯৯৯ এ ফোন দেয় নির্যাতিতার বাবা। পরে নির্যাতিতার বাবাকে গৌরনদী থানায় ডেকে নেয় পুলিশ। কিন্তু ঘটনাস্থল বাবুগঞ্জ থানাধীন হওয়ায় গৌরনদী থানা পুলিশ তাকে বাবুগঞ্জ থানায় পাঠিয়ে দেয়।
ভুক্তভোগী কিশোরীর বাবা সাংবাদিকদের বলেন, ‘স্থানীয় কালাম জোমাদ্দারসহ কয়েকজন প্রভাবশালী ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আমাকে ২০ হাজার টাকা দেয়ার প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় কালাম জোমাদ্দারের নেতৃত্বে আমার পরিবারকে অবরুদ্ধ করে রাখে। যাতে আইনের আশ্রয় নিতে না পারি। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশের হস্তক্ষেপ চাইলে আমাদের উদ্ধার করা হয়।’

এই ঘটনায় শনিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত মাছুম খানকে আসামি করে বাবুগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রাতেই আসামিকে গ্রেপ্তার করে রোববার সকালে আদালতে সোপর্দ করে।

আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

Share on facebook
Share on twitter
Share on linkedin