জাতীয় পার্টি বরিশাল জেলার আহ্বায়ক হাবুল-সদস্য সচিব তাপস

সিটি নিউজ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের দলীয় গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতা বলে বরিশাল জেলার ১১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে।

বৃহস্পতিবার (২৭ মে) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জি এম কাদের দলীয় গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুপারিশে এবং বরিশাল বিভাগীয় অতিরিক্ত মহাসচিব রানা মোহাম্মদ সোহেল এমপির আবেদনের পরিপ্রেক্ষিতে পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে আহ্বায়ক ও প্রকৌশলী ইকবাল হোসেন তাপসকে সদস্য সচিব করে জাপা বরিশাল জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি ও প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপি।

এছাড়া অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক, যুগ্ম-মহাসচিব ফখরুল আহসান শাহজাদা মুন্সি, শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এস এম রহমান পারভেজ, নাসির উদ্দিন সাথী ও রফিকুল ইসলাম গফুর।

Share on facebook
Share on twitter
Share on linkedin