বরিশালে পুকুরে ডুবে রামকৃষ্ণ মিশনের পুরোহিতের মৃত্যু

সিটি নিউজ ডেস্ক: বরিশাল নগরীর রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিত বিপ্রব্রত বসুর (৫৮) মৃত্যু হয়েছে। বুধবার রাতে ফায়ার সার্ভিসের ডুবিরিরা মিশনের পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে। বিপ্রব্রত বসু দীর্ঘদিন ধরে রামকৃষ্ণ মিশনের পুরোহিত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

অনিমেষ মন্ডল নামে মিশনের এক শিক্ষার্থী জানান, পুরোহিত বিপ্রব্রত বসু বিকেলে মগ (পানি পানের পাত্র) ধোয়ার জন্য মন্দিরের দক্ষিন দিকের পুকুরে যান। এরপর তিনি পুকুরে পড়ে যান। এসময় দূর থেকে দুই শিশু এ ঘটনা দেখে চিৎকার করে। পরে মিশনের লোকজন পুকুরে নেমে খুঁজতে থাকে। তবে পুকরের পানিতে মগটি ভেসে থাকলেও পুরোহিত বিপ্রব্রত বসুকে পাওয়া যাচ্ছিল না। পরে হিমেল আকন নামে এক যুব ৯৯৯ ফোন করে বিষয়টি জানান। এরপর ফায়ার সার্ভিসের ডুবিরিরা এসে তল্লাশি চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করে।

অনিমেষ মন্ডল নামে মিশনের শিক্ষার্থী জানান, পুরোহিত বিপ্রব্রত বসু সাতার জানতেন। তবে তিনি হৃদরোগ ও শ্বাসকস্টে আক্রান্ত ছিলেন। এ কারনে পানিতে পড়ে গিয়ে হয়তো তিনি জ্ঞান হারিয়ে তলিয়ে যান। তার মৃত্যুতে রামকৃষ্ণ মিশনে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

বরিশাল রিভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শারাফত আলী তুহিন জানান, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে তার নেতেৃত্বে একদল ডুবুরি সেখানে দ্রুত গিয়ে তল্লশি শুরু করে। তবে পুকুরটি অনেক বড় ও গভীর ছিল। রিভার ফায়ার স্টেশনের ডুবুরি মোহাম্মদ নাসির হোসেন ও মো. রাব্বি শেখ প্রায় ১৫ মিনিট চেষ্টা চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করেন। পরে মিশনের সদস্যদের কাছে বিপ্রব্রত বসুর মৃতদেহ হস্তান্তর করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin