বাকেরগঞ্জে ডাকাত সন্দেহে ৫ যুবককে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা

সিটি নিউজ ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়নে গাজীনগর এলাকায় ডাকাত সন্দেহে ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার (২৯ মে) ভোর রাতে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় তাদের আটক করে স্থানীয়রা।

আটকৃতরা হলো হলেন পিরোজপুরের নাজিরপুর এলাকার মো. বাবুল হাওলাদার (৪২), রিপন শেখ (৩৮), মো. আজাদ (২৩), বরিশালের গৌরনদী উপজেলার হাফিজ হাওলাদার ও যশোরের অভয়নগরের মো. আক্কাস (৩৩)।

স্থানীয়রা জানান, সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় স্থানীয়রা ওই ৫জনকে আটক করে। এ সময় স্থানীয়দের জিজ্ঞাসাবাদে তারা অসলগ্ন কথাবার্তা বলে। তাদের কারো বাড়ি ওই এলাকায় নয় এবং ওই এলাকায় কারো আত্মিয় স্বজনও নেই। তারা ওই এলাকায় কেন এবং কার কাছে এসেছিলেন তার কোন সদুত্তর দিতে পারেননি। এ কারনে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন জানান, গাজীনগর এলাকার স্থানীয় জনতা ৫ যুবককে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। পুলিশের ধারনা টাওয়ারের ব্যাটারি ও মূল্যবান যন্ত্রাংশ চুরির জন্য তারা ওই এলাকায় ঘোরাফেরা করছিলো। তার আগেই স্থানীয়দের হাতে ধরা পড়ে তারা। এ ঘটনায় আটক ৫ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

Share on facebook
Share on twitter
Share on linkedin