রাতভর থানা চত্বরে মেয়ের লাশ পাহারা দিচ্ছেন বাবা!

সিটি নিউজ ডেস্ক: থানা চত্বরে রাতভর মৃত সন্তানের লাশ পাহারা দিচ্ছেন বাবা। শনিবার সন্ধ্যায় নেত্রকোনার কলমাকান্দা রংছাতী ইউনিয়নের রায়পুর গ্রাম থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের রায়পুর গামে। ওই গ্রামের রমিজ উদ্দিনের মেয়ে সাবিনা আক্তারের (১০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

সাবিনার পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সাবিনা আক্তারকে। কী কারণে সে মারা যায় তা পরিবারের লোকজন জানে না।

তবে তার বাবা রামিজ উদ্দিন বলেন, ছোট থেকেই মানসিক ভারসাম্যহীন ছিল মেয়েটি। শনিবার সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে দেখতে পাওয়া যায়। পরে তাকে নামানো হয়।

কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদুল হক বলেন, মরদেহ নামানো ছিল। শিশুটির মৃত্যু রহস্যজনক। তাই তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আগামীকাল রোববার ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

থানা চত্বরে মেয়ের বাবার পাহারা দেওয়া প্রসঙ্গে ওসি বলেন, লাশ আমাদের জিম্মাতেই আছে। তবে নিহতের বাবা মেয়ের লাশ রেখে যেতে না চাওয়ায় তিনি সেখানে বসে আছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin