অপহরণ মামলায় বিএমপির পুলিশ কনস্টেবল কারাগারে

সিটি নিউজ ডেস্ক: অপহরণ ও ছিনতাইয়ের মামলায় সাইফুল ইসলাম (৩২) নামের এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম তারিক শামস অভিযুক্তের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাইফুল ইসলাম ঝালকাঠির নলছিটি পৌর শহরের সবুজবাগ এলাকার নুরুল ইসলামের ছেলে ও বরিশাল মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল পদে কর্মরত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নলছিটির কুশঙ্গল ইউনিয়নের বিন্দুঘোষ এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে আল আমিন শরীফের সঙ্গে কনস্টেবল সাইফুল ইসলামের পরিবারের জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। তারা পরস্পরের আত্মীয়। ২০২০ সালের ৯ জুলাই আল আমীন শরীফ তার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় কুশঙ্গল ইউনিয়নের বিহঙ্গল এলাকা থেকে অপহৃত হন।

অপহরণকারীরা তার কাছ থেকে ৫০ হাজার টাকা কেড়ে নিয়ে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন। এ ঘটনায় ২০ জুলাই আল আমিন শরীফের স্ত্রী রূপা বেগম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে নলছিটি থানায় একটি মামলা করেন। সেই মামলার এজাহারে সাইফুল ইসলামের নাম ছিল না। পরে আদালতের কাছে ক্ষতিগ্রস্ত ব্যক্তির দেওয়া জবানবন্দির ভিত্তিতে সাইফুলকে আসামি করা হয়।

এ বিষয়ে আদালতের কয়েদখানায় অবস্থানকালে সাইফুল ইসলাম বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট মামলা; যা পূর্বশত্রুতার জেরে দেওয়া হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin