পুলিশের গাড়িকে ৫০ গজ টেনে নিল ট্রেন, এসআইসহ আহত ৩

সিটি নিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রেনের সঙ্গে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কা লেগেছে। এ সময় ট্রেনটি ওই প্রাইভেটকারটিকে প্রায় ৫০ গজ দূরে টেনে নিয়ে যায়। এতে উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ২টায় উপজেলার সাপমারা রেলক্রসিং এ রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী ‘সোনার বাংলা এক্সপ্রেসের’ সঙ্গে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহত হলেন— রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহউদ্দিন।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেবদুলাল জানান, দিবাগত রাতে রায়পুরা থানার পুলিশের একটি দল গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে প্রাইভেটকারে যাচ্ছিলেন। তাদের মধ্যে তিন পুলিশ সদস্য ছিলেন একটি প্রাইভেটকারে ও সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন আরও দুজন।

রাত পৌনে ২টায় প্রাইভেটকারটি সাপমারা রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী  সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় প্রাইভেটকারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনেহেঁচড়ে নিয়ে যায়। এতে গাড়িটি পুরো দুমড়েমুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা এসআইসহ তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন।

পরে পেছনের অটোরিকশায় থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন। পরে তাদের চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। আহত পুলিশ সদস্যদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও জানান, সাপমারা রেলক্রসিংয়ে অন্যান্য দিন গেটম্যান থাকলেও ঘটনার সময় সেখানে কেউ ছিল না। রেল ক্রসিংটি অরক্ষিত ছিল।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন , তিনজনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। একজন আজ রিলিজ পেয়ে যাবে আশা করছি। বাকি দুজন একটু বেশি আঘাত পেয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin