এম‌পি পঙ্ক‌জের গা‌ড়িবহ‌রে আ.লী‌গ নেতাকর্মীদের হামলা!

সিটি নিউজ ডেস্ক: ব‌রিশা‌লের হিজলা থে‌কে মে‌হে‌ন্দিগ‌ঞ্জে ফেরার প‌থে ব‌রিশাল ৪ আস‌নের সংসদ সদস‌্য পঙ্কজ না‌থের গা‌ড়িবহ‌রে হামলার ঘটনা ঘ‌টে‌ছে।

মঙ্গলবার রাত সা‌ড়ে ৯টার দি‌কে হিজলা উপ‌জেলার খুন্না বন্দ‌রে এই হামলার ঘটনা ঘ‌টে। এতে পঙ্কজ না‌থের গা‌ড়ি চালক আহত হ‌য়ে‌ছেন ব‌লে খবর পাওয়া গে‌ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হিজলা থানার প‌রিদর্শক তা‌রিকুল ইসলাম রা‌সেল। যদিও এমন কোনো ঘটনা ঘটেনি জানিয়ে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এমপি পঙ্কজ নাথ নিজেই।

হিজলা থানার প‌রিদর্শক তা‌রিকুল ইসলাম রা‌সেল ব‌লেন, এম‌পি পঙ্কজ না‌থের উপর সরাস‌রি নয়, তার গা‌ড়ি বহ‌রে হামলা হ‌য়ে‌ছে। এতে এম‌পির গা‌ড়ির কাঁচ ভে‌ঙে গে‌ছে। ঘটনাস্থ‌লে অতিরিক্ত পু‌লিশ মোতায়ন করা হ‌য়ে‌ছে।

তবে পঙ্কজ নাথ ব‌লেন, আমার গাড়ি বা তার গা‌ড়ি বহ‌রে কো‌নো হামলার ঘটনা ঘটেনি হয়‌নি। গুজব ছড়া‌নো হ‌চ্ছে। বাউ‌শিয়া খেয়াঘাট নি‌য়ে ওখানকার শ্রমিক লী‌গের দুই প‌ক্ষের ম‌ধ্যে দীর্ঘদিন ধ‌রে ঝা‌মেলা চলছে। তাদের ওই ঝামেলা চলাকালীন আমার গা‌ড়ি ওই এলাকা ক্রস করছিল। এই বিষয়টিকে সবাই গুলিয়ে ফেলেছে।

স্থানীয় আওয়ামী লী‌গের একাধিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ও গুয়াবা‌ড়িয়া ইউ‌নিয়‌নে দলীয় কর্মসূচী শে‌ষে হিজলা ডাকবাংলো‌তে বিশ্রাম নেন। এর পর এম‌পি পঙ্কজ তার লোকজন নি‌য়ে মে‌হে‌ন্দিগ‌ঞ্জে যাওয়ার উদ্দেশ্যে পুরাতন হিজলা ফেরীঘা‌টের দি‌কে রওয়ানা হন।

এমন সময় হিজলা উপ‌জেলার খুন্না বাজারে আওয়ামী লী‌গের কার্যালয় থে‌কে কতিপয় নেতাকর্মীরা বের হ‌য়ে পঙ্কজ না‌থের গা‌ড়ি বহ‌রে ইট পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে। এতে পঙ্কজ নাথ‌কে বহনকা‌রী গা‌ড়ি‌র পা‌শের কাঁচ ভে‌ঙে যায় এবং গা‌ড়ি চালক শুক্কুর আহ‌মেদ আহত হন। প‌রে ঘটনাস্থ‌লে পু‌লিশ এসে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়‌দের ধারণা, বিকা‌লে বড়জা‌লিয়া ইউনিয়নের দলীয় অনুষ্ঠা‌নে সেখানকার ইউপি নির্বাচ‌নে আওয়ামী লীগ ম‌নো‌নীত প্রার্থী এনা‌য়েত হো‌সে‌নের বিপ‌ক্ষে এবং স্বতন্ত্র প্রার্থী প‌ন্ডিত সাহাবু‌দ্দিন আহ‌ম্মে‌দের প‌ক্ষে বক্তৃতা দেন পঙ্কজ নাথ। সেই ঘটনার জের ধ‌রে এই হামলা হ‌তে পা‌রে।

Share on facebook
Share on twitter
Share on linkedin