বরিশাল বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সিটি নিউজ ডেস্ক: বরিশাল বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক-বালিকার (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। রোববার (১৩ জুন) বেলা ১১টায় বিভাগীয় প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে এই খেলার উদ্বোধন করা হয়েছে।

বরিশাল বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ননামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আব্দুর রাজ্জাক’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরা, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম বার, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার দাস ও মো. সোহেল মারুফ প্রমুখ। শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা সভা শেষে বেলুন ফেস্টুন উড়িয়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, লখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বয়সি কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশের জন্য প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়াচর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকাণ্ড হতে বিরত রাখার লক্ষ্যে দেশব্যাপী উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। পরে উদ্বোধনী দিনে পিরোজপুর বনাম ভোলার মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin