সাদিক আবদুল্লাহ্’র সাথে সাক্ষাৎ করেন বাবুগঞ্জের জাহাঙ্গীর নগর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান হিমু

সিটি নিউজ ডেস্ক :: বরিশাল সিটি কপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র সাথে সাক্ষাৎ করেন নব নির্বাচিত বাবুগঞ্জের জাহাঙ্গীর নগর ইউপির স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হিমু । আজ (২৩ জুন )বুধবার সকালে বরিশালের আওয়ামীলীগের দলীয় কার্যলয়ের সামেনে এসে তিনি বিসিসি মেয়র মহানগর আওয়ামীলগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র সাথে সাক্ষাৎ করেন। সে-সময় দুজনের মধ্যে কথা হয় ।

উল্লেখ্য পূর্বের সকল রেকর্ড ভেঙে বাবুগঞ্জের জাহাঙ্গীর নগর ইউনিয়ন থেকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অধ্যাপক কামরুল আহসান খান (হিমু)। তার জনপ্রিয়তার কাছে হেরেছে আওয়ামী লীগের নৌকার প্রার্থী। যদিও কামরুল আহসান খান হিমুও আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে অধ্যাপক কামরুল আহসান খান (হিমু) পেয়েছেন ৬ হাজার ৮৬৯ ভোট। নৌকা প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সর্দার তরিকুল ইসলাম পেয়েছেন মাত্র ৩ হাজার ৯০২ ভোট।

প্রথম বারের মত এই ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হয়। ফলে সন্ধ্যার আগেই চূড়ান্ত ফলাফল ঘোষনা করতে সক্ষম হয় রিটার্ণিং কর্মকর্তা। ফলাফল ঘোষনার পরপরই গোটা ইউনিয়নে কর্মী সমর্থক ও সাধারন মানুষের মধ্যে আনন্দের জোয়ার সৃষ্টি হয়। এ নিয়ে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি। এর আগে সকাল ৮ টায় ইউনিয়নের ৯ টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়। শুরুর দিকে দু একটি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সর্দার তরিকুল ইসলামের লোকজন প্রভাব বিস্তার করার চেষ্টা করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin