আ‘লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ৭২স্থান আতশবাজি উৎসবে মেতে ছিল নগরবাসী

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল নগরীতে প্রথমবারের মতো একই সাথে ৭২ স্থান থেকে আকাশ পানে ছোড়া হয় আতশবাজি। মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটে নগরময় আতশ বাজির নানা রঙে আলোকিত হয় আকাশ। দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন ক্ষমতাসীন আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে নগরীর আকাশ রঙিন আলোর ঝলকানিতে আলোকিত হয়। মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আতশবাজি উৎসবে মেতে ছিল নগরবাসী।
দলীয় সুত্রে জানা গেছে, সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ দক্ষ নেতৃত্বে সংগঠিত নেতা কর্মিরা। তার সুনিপুন নির্দেশনায় নেতা কর্মীরা দলীয় সকল কর্মকান্ডে ব্যতিক্রম কিছু আয়োজনের চেষ্টা করে। ধারাবাহিকতায় দলটি ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনেও ব্যতিক্রমী আয়োজনের অংশ হিসেবে নগরীর ৭২ স্থান থেকে আতশবাজির প্রদর্শন করা হয়। রাত ১২টা ১ মিনিটে একযোগে আঁতশবাজি প্রদর্শন করা হয়। অন্তত ১৫ মিনিট ধরে চলে আতশবাজি উৎসব।

শত শত আঁতশবাজি প্রদর্শন করে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে। এছাড়াও নগরীর প্রতিটি ওয়ার্ডে দলীয় কার্যালয় করার শুরু হয় মধ্য রাতে। নগরীর ১৬ নং ওয়ার্ড কার্যালয় উদ্বোধনের মাধ্যমে নতুন এ ধারার সুচনা করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি আফজালুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন। সুত্র.পরির্বতন

Share on facebook
Share on twitter
Share on linkedin