প্রয়াত সাংবাদিক সুশান্ত দাসের পরিবারকে কল্যাণ ট্রাস্ট’র চেক প্রদান

সিটি নিউজ ডেস্ক: ইত্তেফাক পত্রিকার বরিশালের প্রয়াত সাংবাদিক সুশান্ত দাসের পরিবারকে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর ২ লক্ষ টাকা চেক প্রদান করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে অসচ্ছল, অসুস্থ সাংবাদিক ও দূর্ঘটনায় আহত/মৃত সাংবাদিক পরিবারের মধ্যে সহায়তা বিতরণ করে আসছে সরকার।

তারি ধারাবাহিকতায় আজ ২৩ জুন বুধবার দুপুর ১২ টার জেলা প্রশাসন বরিশালের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দৈনিক ইত্তেফাক এর প্রয়াত সাংবাদিক সুশান্ত দাস এর পরিবারের হাতে ২ লক্ষ টাকা চেক প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ সরকারি ব্রজমোহন কলেজ বরিশাল ড. মোঃ গোলাম কিবরিয়া, পরিচালক বিভাগীয় তথ্য অফিস বরিশাল জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল সোহেল মারুফ, প্রাবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, সভাপতি বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব কাজী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব কাজী মিরাজ মাহমুদ। এসময় ২ লক্ষ টাকা চেক গ্রহন করে দৈনিক ইত্তেফাক এর প্রয়াত সাংবাদিক সুশান্ত দাস এর স্ত্রী স্নেহ দাস।

Share on facebook
Share on twitter
Share on linkedin