দুর্ঘটনায় আহত সাংবাদিক অপুর্ব’র শয্যাপাশে বিএমপি কমিশনার

সিটি নিউজ ডেস্ক ‍॥ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধান অপুর্ব অপু’র শারীরিক খোঁজ খবর নিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

মঙ্গলবার দুপুর দুইটার দিকে তিনি নিজেই নগরীর বান্দ রোডে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন অপুর্ব অপুর শয্যাপাশে গিয়ে তার চিকিৎসা এবং শারীরিকসহ সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। পাশাপাশি তার দ্রুত আরোগ্য কামনা করেন বিএমপি কমিশনার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএমপি কমিশনারের স্টাফ অফিসার সহকারী পুলিশ কমিশনার মো. মাসুদ রানা, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস.এম জাকির হোসেন, সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল এর সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ, সহ-সাধারণ সম্পাদক কাওসার হোসেন রানা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৪ জুন বিকালে খুলনার কাটাখালিতে মোরটসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন ডিবিসি’র বরিশাল ব্যুরো প্রধান অপুর্ব অপু। সেখানকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি বরিশাল নগরীর বান্দ রোডের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin