নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে নবনির্বাচিত ইউপি সদস্য’র মৃত্যু

সিটি নিউজ ডেস্ক:: ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে নবনির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম নান্টু খানের (৪৫) মৃত্যু হয়েছে। আজ (১জুলাই) বৃহস্পতিবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে তিনি গত ২৯ জুন হাসপাতালে ভর্তি হন। মৃতের ভাই সবুজ খান জানান, গত ২১ জুনের ইউপি নির্বাচনের পরে বুকে ব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার) জহিরুল ইসলাম নান্টু খান। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ২৯ জুন তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

ওই দিনই তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলেও এখনো রিপোর্ট আসেনি। নান্টু খান দক্ষিণ তেঁতুলবাড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি টানা দুই দফায় ইউপি সদস্য নির্বাচিত হন। তিনি উপজেলা মেম্বারর্স ফোরামের সভাপতি ছিলেন।

এদিকে ঝালকাঠিতে করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৪ জন আক্রান্ত হয়েছে। ১০৫ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের করোনা শনাক্ত হয়। জেলায় ২৪ ঘণ্টায় এটাই সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ১৭৫৪ জন। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছে ৩৫ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin