বরিশাল সিটি নিউজে নিয়োগ পেলো আরও চারজন মেধাবী সংবাদকর্মী

সিটি নিউজ ডেস্ক:: বরিশাল সিটি নিউজে নিয়োগ পেলো আরও চারজন মেধাবী সংবাদকর্মি।তারা হলেন এস.এম হুমায়ুন কবির মোতালেব উপদেষ্টা ইতিপুর্বে তিনি সুনামের সহিত দৈনিক আলোকিত বরিশাল প্রত্রিকায় নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।বিভাগীয় সম্পাদক মো: গোলাম মোস্তফা চান্দু,তিনি ইংরেজি অনলাইন দি,সান-মুন স্টার এর জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন দীর্ঘ দিন।তুষার হোসেন তুহিনকে বার্তা সম্পাদক ও তপন চন্দ্র মুখার্জীকে বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রাদান করা হয়।

বরিশালের জনপ্রিয় অনলাইন পত্রিকা বরিশাল সিটি নিউজ এর সম্পাদক মো: রেদওয়ান রানার সাক্ষরিত এক নিয়োগপত্রে তাদের নিয়োগ দেয়া হয়েছে। বরিশাল সিটি নিউজে যোগদান করায় তাদের স্বগত জানিয়েছেন নির্বহী সম্পাদক মো: নাসির উদ্দিন, প্রধান উপদেষ্টা ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. ষেয়দ গোলাম মাসউদ বাবলু, উপদেষ্টা : মানিক মুখার্জি কুডু, উপ-সম্পাদকঃ মোঃ মাছউদ সিকদার, ব্যাবস্থাপনা সম্পাদকঃ রনজিৎ কুমার সেন গুপ্তসহ সংস্লিস্ট সকল সংবাদকর্মি ও বরিশাল সিটি নিউজ পরিবারে সকল কর্মকর্তাবৃন্দ।

সিটি নিউজ সম্পাদক মো: রেদওয়ান রানা বলেন বরিশাল সিটি নিউজ দেশ ও দেশে উন্নয়নের কথা বলে তাই দেশ ও মানুষের উন্নয়নের লক্ষে কাজ করতে প্রশাসনসহ সকলের প্রতি একটাই দাবী আমাদের কলম সৈনিকদের সর্ব ত্এব সহযোগীতা করবেন,।

Share on facebook
Share on twitter
Share on linkedin