লকডাউনের প্রথম দিনে মুলাদীতে প্রশাসনের কঠোর নজরদারি

মুলাদী প্রতিনিধি, এনায়েত হোসেন খান রিমন:: বরিশালের মুলাদী উপজেলায় কঠোর লকডাউনের প্রথম দিনে প্রশাসনের কঠোরতা ব্যাপক রয়েছে।বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল বেলা ঢিলে ঢালা লোকজন, অটোভ্যান, মটর সাইকেল চলাচল করতে দেখা গেলেও বেলা গরাতে এই প্রশাসনের কঠোরতায় তা বন্ধ হয়ে যায়। কঠোর লকডাউন সফল করার জন্য উপজেলা নির্বাহী অফিসার নুর মোহাম্মদ হোসানইনি নেতৃত্বে করোনা প্রতিরোধ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিচালিত মোবাইল কোট পরিচালনা।

মুলাদী ও হিজলা উপজেলার সহকারী সিনিয়র পুলিশ সুপার মতিউর রহমান ও মুলাদী থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান-এর নেতৃত্বে চেকপোস্ট পরিচালনা করা ও র‌্যাব-৮ টহল-এর মাধ্যমে কঠোর লকডাউন লক্ষ করা গেছে। ব্যাস্ততম সড়কগুলো ছিল ফাঁকা। প্রয়োজনের বাহিরে যারা বের হয়েছে তাদের কঠোর জবাবদিহী করতে হয়েছে।

মটর সাইকেল, অটোগাড়ীসহ সকল ধরনের যানবাহন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ করে দেয়া হয়েছে। অসুস্থ রোগীদের নিয়ে আসা বা প্রয়োজনীয় কাজে বের হওয়ার জন্য ভ্যানের ব্যাবহার করতে দেখা গিয়েছে। এসময়ে নিত্য প্রয়োজনীয় মালামালের দোকান খোলা থাকলেও লোকজন না থাকায় নেই কোনো কেনাকাটা তার পরেও করোনা ভাইরাস প্রতিরোধের জন্য প্রশাসনের কঠোর ভূমিকার জন্য অভিনন্দন জ্ঞাপন করেছেন এলাকাবাসী।

Share on facebook
Share on twitter
Share on linkedin