বরিশালের ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সিটি নিউজ ডেস্ক: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় হারুন নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ (৩জুলাই) শনিবার দুপুরে মেট্রোপলিটন এয়াপোর্ট থানাধীন রহমতপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত হারুন রাজধানী ঢাকায় বেসরকারি একটি কোম্পানিতে কর্মরত ছিলেন।

হারুন খানের স্বজনরা জানান, লকডাউনের কারণে হারুনের কোম্পানি বন্ধ ছিল। সে কারণে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে শুক্রবার রাতে ঢাকা থেকে রওনা হন তিনি। বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার বিষয়টি রাতে হারুন তার স্ত্রীর মুঠোফোনে কল করে জানান। এরপর তার সঙ্গে পরিবারের আর কারও যোগাযোগ হয়নি।

শনিবার সকালে এয়ারপোর্ট থানা থেকে এক পুলিশ কর্মকর্তা ফোন দিয়ে জানান, হারুন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা মেডিকেলে যান। সেখানে গিয়ে হারুনকে মৃত দেখতে পান।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কমলেশ চন্দ্র হালদার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, হারুন খান মোটরসাইকেলে ঢাকা থেকে রহমতপুর বাজার সংলগ্ন এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যান। পরে পথচারীরা তাকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে মারা যান।সুত্র,বরিশাল টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin