বরিশালে দিনব্যাপী মোবাইল কোর্ট,১৮০ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ড

সিটি নিউজ ডেস্ক:: দেশে করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও তাই সরকার করোনা সংক্রমন প্রতিরোধে দেশব্যাপী সপ্তাহব্যাপী সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার। তাই শুক্রবার দিনব্যাপী জেলা প্রশাসন এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে ৭ দিনের বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ২১ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

বরিশাল জেলায় দিনব্যাপী মোবাইল কোর্ট অভিযানে ১৮০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ডবিধি ২৬৯ ধারার পৃথক মামলায় ৩ লক্ষ ২২ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৪২ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ১ লক্ষ ৪ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেন।

পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ১৫ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ১৩৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ২ লক্ষ ১৮ হাজার ১০০ টাকার জরিমানা আদায় করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin