উজিরপুরে নতুন ওসি আলী আরশাদ

সিটি নিউজ ডেস্ক ‍॥ বরিশালের উজিরপুর মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন চৌকস ইন্সপেক্টর আলী আরশাদ। ৬ জুলাই মঙ্গলবার বিকালে তিনি উজিরপুর থানায় ওসি হিসেবে তার দায়িত্বভার বুঝে নেন। মঙ্গলবার সকালে বরিশাল জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন তাকে উজিরপুর থানার ওসি হিসেবে যোগদানের আদেশ দেন। একই সাথে উজিরপুর থানার দায়িত্ব দেয়া হয়েছে একজন অতিরিক্ত পুলিশ সুপারকে।

এর আগে ৫ জুলাই সোমবার একই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ইন্সপেক্টর মোঃ মমিন উদ্দীন। প্রসঙ্গত, হত্যা মামলার নারী আসামিকে থানায় রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগে সোমবার 

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলামকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

উজিরপুরের নতুন ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করা আলী আরশাদ ইতোপূর্বে বরিশাল জেলা কোর্ট পুলিশের পরিদর্শক এর দায়িত্ব পালন করেন।

এর আগে তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সোনাগাজী মডেল থানা, পশুরাম থানায় দুবার, ব্রাক্ষ্মনবাড়িয়ার সরাইল ও বিজয় নগর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কুমিল্লার দাউদকান্দির বাসিন্দা ওসি আলী আরশেদ পুলিশের চাকরি জীবনে দুবার কচুবা ও সুদানে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যান। সেখানে সুনাম এবং দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন তিনি। একজন দক্ষ,চৌকস,নিষ্ঠা ও প্রজ্ঞাবান

দূরদর্শি সম্পন্ন পুলিশ কর্মকর্তা হিসেবে সর্বমহলে তার  সুনাম ও সুখ্যাতি রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin