বরিশালে দু:স্থদের খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনী

সিটি নিউজ ডেস্ক:: বাংলাদেশ সেনাবাহিনী যে কোন দূযোগ মোকাবেলায় বাংলাদেশ সরকারের আহবানে সর্বদা দেশের জনগণের পাশে থেকে কাজ করে আসছে। বর্তমানে করোনা পরিস্থিতিও বাংলাদেশ সেনাবাহিনী একই ধরণের কার্যক্রম (অপারেশন কোভিড শিল্ড পর্ব-২) করে চলছে। এরই ধারাবাহিকতায় গত ১লা জুলাই থেকে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার লক্ষে দেশব্যাপী কাজ করে চলেছ বাংলাদেশ সেনাবাহিনী।

সারাদেশে কঠোর লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনী অন্যান্য বাহিনীর সাথে কাধেঁ কাঁধ মিলিয়ে বরিশাল শহর এবং প্রত্যন্ত এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে তারা।

আজ(৭ জুলাই)বুধবার দপদপিয়া জিরো পয়েন্ট এলকায় ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ৭ পদাতিক ডিভিশনের ৬ পদাতিক বি্রগেড এর অধীনস্থ ৬২ ই বেংগল এবং ৪১ বীর এর সদস্যবৃন্দ করোনায় কর্মহীন হয়ে পরা গরীব ও দু:স্থদের মাঝে খাদ্য সহায়তা (এাণ) বিতরণ করে, জনগনের খাদ্য সহায়তায় পাশাপশি তাদের স্বাস্থ্য ঝুঁকি কমাতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা তাদের সাহায্য অব্যাহত রাখবে বলে যানান এক কর্মকর্তা। খাদ্য সহায়তা (এাণ) বিতরণে উপস্থিত ছিলন ৬২ ই বেংগলের মেজর মুন্তাজার রাশেদীনসহ আরও অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin