সিটি নিউজের বার্তা সম্পাদক তুহিন এর জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

ডেস্ক নিউজ:: বরিশালের জনপ্রিয় অনলাইন পত্রিকা বরিশাল সিটি নিউজ এর বার্তা সম্পাদক তুষার হোসেন তুহিন এর জন্মদিন আজ। আজ (৭ই জুলাই) তিনি বরিশাল নগরীর ২৯নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর শাহ পরান সড়কের হাওলাদার বাড়ীর সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, বরিশাল সিটি নিউজ এর সম্পাদক মো: রেদওয়ান রানা। নির্বহী সম্পাদক মো: নাসির উদ্দিন, প্রধান উপদেষ্টা ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সৈয়দ গোলাম মাসউদ বাবলু, উপদেষ্টা : মানিক মুখার্জি কুডু, উপদেষ্টা : এস.এম হুমায়ুন কবির মোতালেব,উপ-সম্পাদকঃ মোঃ মাছউদ সিকদার, ব্যাবস্থাপনা সম্পাদকঃ রনজিৎ কুমার সেন গুপ্ত,বিভাগীয় সম্পাদক মো: গোলাম মোস্তফা চান্দুসহ সংস্লিস্ট সকল জেলা ও উপজেলার সংবাদকর্মি এবং বরিশাল সিটি নিউজ পরিবারে সকল কর্মকর্তা – কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য বার্তা সম্পাদক তুষার হোসেন তুহিন বরিশাল সিটি নিউজ এর প্রকাশক-সম্পাদক ও এয়ারপোর্ট থানা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মো: রেদওয়ান রানা’র ছোট ভাই।

অপর দিকে এক শুভেচজ্ছা বার্তায় বরিশাল সিটি নিউজ এর বার্তা সম্পাদক তুষার হোসেন তুহিনের জন্ম দিনে শুভেচ্ছা জানিয়েছেন এয়ারপোর্ট থানা প্রেসক্লাব’র সভাপতি মো: মাসুদ রানা,সিনিয়র সহ-সভাপতি মো: আশ্রফুল ইসলাম সুমন,সহ-সভাপতিমো: ফোরকান, যুগ্ন সাধারন সম্পাদক মো: রিয়াজ হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: আনোয়ার হোসেন,কোষাদক্ষ মো: জামাল হোসেন ও সাবেক সভাপতি পথিক মোস্তফাসহ কমিটির নেতেৃবৃন্দ।

তুষার হোসেন তুহিন বলেন আমার জন্ম দিনে বিভিন্ন মাধ্যমে যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি আমি ও আমার পরিবার চীরকৃতজ্ঞ।

Share on facebook
Share on twitter
Share on linkedin