বরিশালে সড়ক ছেড়ে যাত্রীবাহী বাস দোকানে, আহত ৫

বরিশালে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ফুটপাত ও দোকানে ঢুকে যাওয়ায় ৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০টার নগরীর বিসিক রোডের টেক্সটাইল মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ এবং বাসটি ভাংচুর করে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস চালককে আটক করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিসিক টেক্সটাইল মোড়ে বেসরকারি কোম্পানির শ্রমিকবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত এবং পাশে থাকা মো. হাবিবের দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে থাকা অর্ক ও রবিউল নামের দুই শিশু এবং মো. টিপু, মো. রিয়াদ ও মো. আরিফ নামে ৫ জন আহত হয়। তাদের মধ্যে একটি শিশুর অবস্থা গুরুতর। তাদের শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।
এদিকে দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধরা বিসিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় তারা দুর্ঘটনা কবলিত বাসটি ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসের চালককে আটক করে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

নগরীর কাউনিয়া থানার ওসি আজিমুল করিম জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা কিছুটা বিক্ষুব্ধ হয়ে উঠলেও তাদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। দুর্ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin