মাহমুদউল্লাহর টেস্ট থেকে অবসর ঘোষণার গুঞ্জন

সিটি নিউজ ডেস্ক ‍॥ প্রতিদিনকার মতো আজও খেলা শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের ভিডিও বার্তা পাঠানোর কথা। হারারে টেস্টের তৃতীয় দিন শেষে আজ কথা বলেছেন মেহেদি হাসান মিরাজ আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে মিরাজের ভিডিও বার্তাটি গণমাধ্যমকর্মীদের হাতে চলে আসলেও মাহমুদউল্লাহর কথা আসতে সময় লাগলো। এরই মধ্যে জোর গুঞ্জন, টেস্ট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন দলের সিনিয়র এই ক্রিকেটার।

বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, রিয়াদ ড্রেসিংরুমে সহযোগী ক্রিকেটার, কোচ ও কর্মকর্তাদের বলেছেন অবসরে যাওয়ার ইচ্ছের কথা। তবে বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এই বিষয়ে হারারেতে অবস্থানরত টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি, রাবিদ ইমাম আর নির্বাচক আব্দুর রাজ্জাকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা হলেও পাওয়া যায়নি।

তবে আজ রাত সাড়ে দশটা পার হতেই বাংলাদেশের কয়েকটি টেলিভিশন চ্যানেলে স্ক্রল চলছিল, মাহমুদউল্লাহ অবসরের ঘোষণা দিয়েছেন। তাই সবাই অপেক্ষায় ছিলেন ভিডিওবার্তায় সেই ঘোষণাটি আসবে।

কিন্তু বাস্তবে তেমন কিছু হলো না। মাহমুদউল্লাহর ভিডিও বার্তায় কোথাও অবসরের কথা নেই। বরং নিজেদের খেলা ও পরিকল্পনা নিয়েই কথা বলেছেন সিনিয়র এই ব্যাটসম্যান।

Share on facebook
Share on twitter
Share on linkedin