নগরীতে বিএমপি পুলিশের মোটরযাত্রা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: লকডাউন বাস্তবায়ন ও করোনা সচেতনতায়, বিএমপি কর্তৃক নগরীতে মোটরযাত্রা অনুষ্ঠিত। লকডাউন বাস্তবায়ন ও করোনা সচেতনতা উপলক্ষে বিএমপি পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর নির্দেশক্রমে, আজ (১০ জুলাই) শনিবার সকাল ১১,টায় নগরীতে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বিএমপির উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর মোঃ নজরুল হোসেন এর নেতৃত্বে, র‍্যালিটি বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্স বরিশাল থেকে শুরু করে জিলা স্কুল মোড়, জেলখানা মোড়, নথুল্লাবাদ, আমতলা মোড়, রুপাতলী, কালিজিরা ব্রিজ, বরিশাল বিশ্ব বিদ্যালয় হিরণ পয়েন্ট হয়ে আবারও বিএমপি পুলিশ লাইন্স এসে শেষ হয়।

মোটর শোভাযাত্রার শুরুতে, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর মোঃ নজরুল হোসেন সকলের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন। তিনি স্বেচ্ছাচারিতা বর্জন করে যে-কোন অবস্থায়, যে-কোন মূল্যে উদ্যোগী হয়ে নিজের জন্য সমাজের জন্য স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার জন্য গুরুত্ব আরোপ করেন এবং বলেন,” যদি তুমি মাস্ক পরো তবে তুমি বেশ, মাস্ক যদি না পারো তবে তুমি শেষ “।

মোটর শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর মোঃ রেজাউল করিম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফোর্স এন্ড পিএমটি মোঃ ফারুক হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ রাসেল সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।উল্লেখ্য মোটর শোভাযাত্রাটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের অফিসিয়াল পেজ থেকে সরাসরি লাইভ করা হয় ।

Share on facebook
Share on twitter
Share on linkedin