ব্রাউন কম্পাউন্ড’র শাখা সড়কটি মেয়রের হস্তক্ষেপে উন্মুক্ত,স্থানীয়দের কৃতজ্ঞতা প্রকাশ

সিটি নিউজ ডেস্ক:: দীর্ঘদিন ধরে অবরুদ্ধ থাকা বরিশাল নগরীর ১৬নম্বর ওয়ার্ডস্থ ব্রাউন কম্পাউন্ড থেকে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর (সদর রোড) সড়কের সাহেবের গোরস্থান সংলগ্ন শাখা রোডটি বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র সরাসরি হস্তক্ষেপে অবশেষে জনসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।শুক্রবার (৯জুলাই) এই প্রবেশ পথটি খুলে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাহেবের গোরস্থান সংলগ্ন শাখা রোডটি পূর্বে ব্রাউন কম্পাউন্ড ও বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর (সদর রোড) সড়কের মধ্যে সংযোগ স্থাপন করেছিলো। কিন্তু বিভিন্ন স্থাপনা গড়ে ওঠার কারনে দীর্ঘদিন ধরে তা অবরুদ্ধ অবস্থায় ছিলো।

এদিকে নগরবাসীর দূর্দশা লাঘবে নিয়মিত নগর পরিদর্শনে বের হওয়ার অংশ হিসেবে গত বৃহস্পতিবার রাতে বিভিন্ন এলাকা পরিদর্শনের এক পর্যায়ে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ উক্ত জায়গাটি পরিদর্শন করেন। তিনি স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারেন সাহেবের গোরস্তান সংলগ্ন শাখা রোডটি অবরুদ্ধ থাকার কারনে তাদের নানাবিধ দূর্ভোগ পোহাতে হয়।

মেয়র বিষয়টি অনুধাবন করে এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।তাঁর নির্দেশনা অনুযায়ী শুক্রবার ওই শাখা সড়কটি জনসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এ পদক্ষেপের কারনে স্থানীয় বাসিন্দারা বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাঁর নেয়া সময়োপযোগী সিদ্ধান্তের ফলে দীর্ঘদিনের দূর্ভোগের অবসান হলো।

Share on facebook
Share on twitter
Share on linkedin