১০ম দিনে বরিশালে মোবাইল কোর্ট,৬১মামলা-জরিমানা-৮৫ হাজার

সিটি নিউজ ডেস্ক :: বরিশালে সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযানে ৬১ টি মামলায় ৮৫ হাজার টাকা জরিমানা আদায়। দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায় আজ (১০ জুলাই) শনিবার দিনব্যাপী বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে।

লকডাউন এর দশম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলা ও নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১৫ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয় মোবাইল কোর্ট অভিযানে ৬১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ডবিধি ২৬৯ ধারার পৃথক মামলায় ৮৫ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বরিশাল মহানগরীতে ৫ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৩৫ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ১০ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ২৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ৩০ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin