নগরীতে অভিযান, আটক-১২, ১৫ মামলা, জরিমানা

সিটি নিউজ ডেস্ক ‍॥ দেশের করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায় আজ ১১ জুলাই সোমবার দিনব্যাপী জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে।

লকডাউন এর ১২ তম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ৩ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয় মোবাইল কোর্ট অভিযানে ১২ ব্যক্তিকে আকট, ১৫ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ডবিধি ২৬৯ ধারার পৃথক মামলায় ২৪ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বরিশাল মহানগরীতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মারুফ দস্তেগীর এর নেতৃত্বে নগরীর সদর রোড, চক বাজার রোডে অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি অমান্য করে বিনা কারনে বাইরে ঘোরাঘুরি ও মাস্ক না পরার অপরাধে ৯ জনকে আটক করা হয়। পাশাপাশি ৫ জন ব্যক্তিকে ১১,৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বরিশাল মহানগরীতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আতাউল রাব্বি এর নেতৃত্বে নগরীর জেল খানার মোড়, কাউনিয়াসহ অন্যান্য এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি অমান্য করায় ৩ জন ব্যক্তি কে ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। পাশাপাশি নগরীতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মহিউদ্দিন আল হেলাল এর নেতৃত্বে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি অমান্য করায় ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠান কে ১২,৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin