মর্ডানা টিকা দান কার্যক্রমের উদ্ধোধন করেন বিসিসি মেয়র

তুষার হোসেন তুহিন :: দেশে মহামারী করোনার ব্যাপক সংক্রমন রোধে দেশব্যাপী যুক্তরাষ্ট্র থেকে আনা মর্ডানা টিকা প্রদানের অংশ হিসেবে বরিশাল সিটিতে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

আজ (১৩ জুলাই) মঙ্গলবার সকাল ১০টা নগরীর বিএম স্কুল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এই টিকা দান কার্যক্রমের উদ্ধোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা, মুক্তিযোদ্ধা এমজি কবির ভুলু, মহানগর আওয়ামীলীগ নেতা ভিপি আনোয়ার প্রমুখ।

দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু পর টিকা নিতে আসা উপস্থিত সাধারণ মানুষের মধ্যে টিকা গ্রহণের জন্য  ব্যাপক আগ্রহ ও উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

বরিশাল সিটি কর্পোরেশনের ৬টি স্থানে টিকা প্রদান করা হবে। কেন্দ্রগুলো হলো বিএম স্কুল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্র, আমানাতগঞ্জ হলি বেরি রেড ক্রিসেন্ট, কাউনিয়া বাশেঁরহাট সংলগ্ন নগর মাতৃসদন কেন্দ্র, ২৬ নম্বর ওয়ার্ড সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ, বিবির পুকুর পাড় এনেক্স ভবন ও বিসিসির ১২ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে।

উল্লেখ্য, রেজিষ্ট্রেশন যে কেন্দ্রে হোক না কেনো উল্লেখিত যে কোনো নিকটস্থ কেন্দ্রে স্বাস্থবিধি মেনে টিকা নেয়ার অনুরোধ জানিয়েছেন বিসিসি কতৃপক্ষ।অপর দিকে বেলা ১২ টায় নগরীর আরেকটি কেন্দ্র ১২ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় টিকা দান কার্যক্রম পরির্দশন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।সেসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলুসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সেখানে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ ফিটা কেটে করোনার টিকাদান কার্যক্রম উদ্ধোধন করেন।তাকে ফুলের শুভেচ্ছা জানায় স্থানীয় নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin