বরিশালে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল’র স্মরণ সভা অনুষ্ঠিত

সিটি নিউজ ডেস্ক:: বরিশালে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল এর স্মরণ সভায় বক্তারা বলেছেন, নিভে যাওয়া এই বাতিঘর আর জ্বলবে না। কোন দিন পূরন হবে না এই শূন্যতা। তিনি নিজের মেধা, নিষ্ঠা ও দেশপ্রেমের মাধ্যমে সৃষ্টি করেছেন যমুনা গ্রুপ। দেশের প্রায় ৫০ হাজারেরও বেশি মানুষের কর্সংস্থান তৈরি করে বেকারত্ব মোচন করেছেন। একজন উদ্যোক্তা, একজন ভালো মানুষ ও একজন দেশপ্রেমিক নুরুল ইসলাম বাবুল তার কর্ম ও দক্ষতার মাঝে বেঁচে থাকবেন সারা জীবন।

মঙ্গলবার নুরুল ইসলাম বাবুল এর প্রথম মৃত্যুবার্কিীতে বরিশাল ব্যুরো অফিসের আয়োজনে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মোনাজানে বক্তারা এসব কথা বলেন।‘যে শূন্যতা পূরণ হবার নয়’ শ্লোগানে অনুষ্ঠিত স্বরণসভার সভাপতিত্ব করেন যুগান্তর ব্যুরো চীফ আকতার ফারুক শাহীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, জাতীয় পার্টি ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন, বরিশাল প্রেসক্লাবের সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বৈশাখিয়া তফাজ্জল হোসেন মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক বশিরুল ইসলাম, আলোকিত বাংলাদেশের ব্যুরো চীফ খান রফিক, সমকাল’র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, বরিশাল রিপোর্টাস ইউনিটির যুগ্ম সম্পাদক মুসফিক সৌরভ, সৈয়দ মেহেদী হাসান, গবিন্দ সাহা, সাঈদ পান্ত’, নাসির উদ্দিন, তন্ময় তপু, অনিকেত মাসুদ, এম রহমান, আলম বুক স্টোর ও রকি এজেন্সির প্রতিনিধিসহ বরিশাল ব্যুরো অফিসের রিপোর্টারা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin