বরিশাল মহানগর জামায়েতের আমির বাচ্চুর ইন্তেকাল

সিটি নিউজ ডেস্ক::,বীর মুক্তিযোদ্ধা প্রগতিশীল রাজনীতিবিদ সমাজসেবক বিশিষ্ট মৎস্যব্যাবসায়ি পোর্ট রোডসহ বরিশালের মানুষের আপনজন, তিনি করোনায় আক্রন্ত হয়ে ভাল হয়ে তারপর আবার হার্ট এ্যাটাক করে অসুস্থ হলে ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ (১৪জুলাই) সকাল ৮টায় সে ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি —— রাজেউন।) বজলুর রহমান’র মৃত্যিতে গভীর শোক প্রাকশ করে শোক সন্তপ্ত পরিবার পরিজনদে প্রতি গভীর সমবেদন জ্ঞাপন করেছেন, কেন্দ্রীয় জাতীয় পাটি নেতা অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল।

তিনি তার ফেইজবুক আইডতে লেখেন, স্বাধিনতার পর সাম্রাজ্যবাদ আধিপত্যবাদ বিরুধি এবং সমাজপরিবর্তনের জন্য যার সাথে একত্রে বরিশালে বিশেষকরে বরিশাল লঞ্চ ও ষ্টিমার ঘাট এলাকায় পুর্ববাংলা সর্বহারা পাটির কাজ করেছি তখন আমার নাম ছিল হাসিব আর বজলুর রহমান বাচ্চুর নাম ছিল রহমান। পরবর্তিতে বাচ্চু ইসলামি রাজনীতির সাথে সর্ম্পকিত হয়ে জামায়েতে ইসলামি বাংলাদেশ এর রাজনীতি সততা নিষ্টা যোগ্যতার সাথে করে আজ বরিশাল মহানগরের নায়েবে আমির হয়ে দায়িত্ত পালন করে। আমি বাংলাদেশি জাতীয়তাবাদে বিশ্বাসি হয়ে এখন জাতীয় পাটি কেন্দ্রিয় উপদেষ্টা এবং জেলা জাতীয় পাটির আহব্বায়কের দায়িত্ত পালন করছি। বাচ্চুর সাথে আমার বন্ধুতের নিবির সর্ম্পক ছিল।আমি তার বিদাহী আত্মার মাগফেরাত কামনা করছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin