সদর উপজেলার ৪টি ইউপির সাধারন ও সংরক্ষিত ৪৮ সদস্যদের শপথ অনুষ্ঠিত

তুষার হোসেন তুহিন :: প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সাধারন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (১৪জুলাই) বুধবার উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয় এই শপথ অনুষ্ঠান।উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মুনিবুর রহমান এই শপথ বাক্য পাঠ করান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড,মাহাবুবুর রহমান মধু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম,নির্বাচন অফিসার মো: আবদুল মান্নান ও শওকত হোসাইন প্রমুখ।সে-সময় ৪টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সাধারন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ শেষে তাদের ফুল দিয়ে বরণ করা হয়।অনুষ্ঠানের সঞ্চলনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে হাবিবা উর্মি।

আজ সদরের ৪টি ইউনিয়ন পরিষদের মোট ৪৮জন সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,তার বক্তব্য কালে সকল সদস্যদের প্রতি বলেন যে আপনারা যার যার স্থান থেকে এই করোনা কালিন সময়ে নিজে স্বস্থ্য বিধিমেনে সততা ও নিষ্ঠার সাথে কাজ করবেন। পাশা-পাশি অসহায় মানুষ আপনাদের কাছ তাদের কাংক্ষিত কাছে সেবা পায় সেই দিকে লক্ষ রাখার অনুরোধ করেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin