অবশেষে চির চেনা সেই রুটে ভাসলো কীর্তনখোলা-২

সিটি নিউজ ডেস্ক ‍॥ প্রায় দেড় বছর পর যাত্রী নিয়ে সেই চির চেনা ঢাকা-বরিশাল রুটে ভাসলো বিলাসী ভ্রমনের বাহন ঐতিহ্যের নাম কীর্তনখোলা-২ লঞ্চটি। গায়ে যৌবনের রং লাগিয়ে আকর্ষনের সব রুপে রুপবতী হয়ে যাত্রী সেবার সকল দরজা খুলে শুরু হলো এর অন্তিম যাত্রা। গতকাল শনিবার বরিশাল নৌ বন্দর থেকে নির্দিষ্ট সময়ে (রাত ৯ টার) ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

লঞ্চের সত্বাধিকারী মেসার্স সালমা শিপিং লাইন্স এর পরিচালক মঞ্জুরুল আহসান ফেরদৌস বলেন এখন থেকে নিয়মিত ভাবে ঢাকা-বরিশাল রুটে বর্তমান সময়ের সব চেয়ে আকর্ষনীয় ও বিলাসীতার শীর্ষে থাকা অত্যাধুনিক এই লঞ্চটি চলাচল করবে। তিনি বলেন যাত্রী পরিবহনের প্রস্তুতির অংশ হিসাবে গত কয়েক দিন ধরে বিভিন্ন ভাবে লঞ্চটির ফিটনেস পরীক্ষা চলছিলো। গতকাল বিকেলে সর্ব শেষ ট্রয়াল দেওয়া হয়।

সব দিক থেকে চলাচলের শতভাগ উপযোগী হওয়ার পরই যাত্রী পরিবহনের অনুমতি প্রদান করা হয়। উল্লেখ্য দীর্ঘ কয়েক মাস ধরে আধুনিকায়নের সকল পর্ব পূর্ন করে প্রতিযোগীতার শীর্ষ আসনে বসিয়ে যাত্রী বহনের জন্য উপযুক্ত করা হয়। লঞ্চে ৬২ টি সিঙ্গেল কেবিন, ৭০ টি ডাবল কেবিন, ৬ টি বিজনেস ক্লাস, ৬ টি ভিআইপি, ফ্যামিলি ভিআইপি ৪ টি এবং ২ টি ডিলাক্স কেবিন রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin