পিরোজপুরে ইউএনওর উপস্থিতিতে যুবলীগ নেতার ওপর হামলা

সিটি নিউজ ডেস্ক ‍॥ পিরোজপুরের ইন্দুরকানীতে ইউএনওর উপস্থিতিতে যুবলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছেন। রোববার সকালে ইউএনও অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, নবাগত যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সঙ্গে ইন্দুরকানী উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. নাসির উদ্দিন সেপাই দেখা করতে গেলে সাবেক উপজেলা যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের নেতা মো. নুরুজ্জামান খানের ছেলে যুবলীগ নেতা নবীন অতর্কিতভাবে নাসির উদ্দিন সেপাইর ওপর হামলা চালায়। এতে নাসির উদ্দিন সেপাই গুরুতর আহত হন।

পরে হামলাকারী নবীনকে বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান ও যুবলীগের কর্মীরা ইউএনও রুমে আটকে নবীনকে মারধর করেন। খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ও আনসার সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নবীনের পিতা মো. নুরুজ্জামান খান জানান, নবীন মোটরসাইকেলে উপজেলা পরিষদের সামনে গেলে নাসির সেপাইয়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। তখন নবীনকে নাসির সেপাই চড়থাপ্পড় মারেন। এতে নবীন ক্ষিপ্ত হয়ে নাসির সেপাইয়ের ওপর হামলা করেন।

হামলার শিকার উপজেলা যুবলীগের সহসভাপতি নাসির সেপাই জানান, পূর্বপরিকল্পিতভাবে ইউএনওর সামনে আমার ওপর হামলা চালানো হয়েছে। তাতে আমি গুরুতর আহত হয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম জানান, মারামারির ঘটনার পর উভয়ের মধ্যে আমার কার্যালয়ে বসে মীমাংসা করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin