বরিশালে সংবাদকর্মীদের মাঝে ২ লক্ষ টাকার চেক বিতরণ

সিটি নিউজ ডেস্ক ‍॥ বরিশালে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে ৪ জন সংবাদকর্মীদের মাঝে ২ লক্ষ টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। মোঃ শাহাজাদা হিরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর সহযোগিতায় অসচ্ছল, অসুস্থ সাংবাদিক ও দূর্ঘটনায় আহত/মৃত সাংবাদিক পরিবারের মধ্যে অর্থ সহায়তা বিতরণ করে আসছে সরকার।

তারি ধারাবাহিকতায় আজ ১৯ জুলাই সোমবার বিকাল ৪ টায় জেলা প্রশাসন বরিশালের আয়োজনে উপজেলা নির্বাহী অফিস বরিশাল সদর এর কার্যালয়ে বরিশালে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে ৪ জন সংবাদকর্মীদের মাঝে ২ লক্ষ টাকা চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল গৌতম বাড়ৈ, চেয়ারম্যান উপজেলা পরিষদ বরিশাল সদর আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সভাপতি বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব কাজী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব বরিশাল কাজী মিরাজ মাহমুদ, সভাপতি বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) স্বপন খন্দকার, সভাপতি বরিশাল রিপোর্টার্স ইউনিটি নজরুল বিশ্বাসসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে ৪ জন সংবাদকর্মীদের হাতে ২ লক্ষ টাকার সহায়তার চেক তুলে দেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দারসহ অন্যান্য অথিতিরা। সহায়তা প্রাপ্তরা হলে জসিম উদ্দিন, ৭১ টেলিভিশন এর ক্যামেরাম্যান তিনি তার সন্তানের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সহায়তা পেয়েছেন। মোঃ আল আমিন হোসেন রুবেল, দৈনিক মতবাদের বার্তা সম্পাদক তিনি তার মায়ের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অর্থ সহায়তা পেয়েছেন।

সুখেন্দু এদবর, একুশে টিভির জেলা প্রতিনিধি তিনি তার স্ত্রীর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অার্থিক সহায়তা পেয়েছেন। মোঃ লিটন মোল্লা আরটিভির ক্যামেরাম্যান তিনি তার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার অর্থ সহায়তা পেয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin