বরগুনায় গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর

সিটি নিউজ ডেস্ক ‍॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া ঘরের চাবি বরগুনার ভূমিহীন ও গৃহহীনদের কাছে হস্থান্তর করা হয়েছে। এ সময় ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।

এ সময় বিভাগীয় কমিশনারের সাথে ছিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুষ চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, উপজেলা নির্বাহী আফিসারগণ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বরগুনা সদর উপজেলার গৌড়ীচন্না ইউনিয়নের খেজুরতলা এলাকায় ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বামনা উপজেলার রামনা গ্রামে নিবারন দাস ও আলো রানীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি তুলে দেন বিভাগীয় কমিশনার। এরপর পাথরঘাটা উপজেলার ঘুটাবাছা গ্রামে মোঃ মালেকের ঘর উদ্বোধন ও আয় বৃদ্ধির জন্য তার হাতে দুটি ছাগল এবং হাঁস, মুরগি হস্তান্তর করেন তিনি।

ঘর পরিদর্শন শেষে বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বলেন, ঘরের নির্মাণ কাজ ভালো হয়েছে এবং যারা ঘর পেয়েছেন সেই মা-বোনদের আনন্দ দেখে আমি অনুপ্রাণীত। প্রধানমন্ত্রীর স্বপ্নের এই কর্মসূচি সুন্দরভাবে বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং বরগুনায় এই কার্যক্রম আরও বৃদ্ধি করা হবে।

পর্যায়ক্রমে বরগুনা জেলায় ৮৭৪টি পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহারের ঘর পাবে বলে জানান বরিশাল বিভাগীয় কমিশনার।

Share on facebook
Share on twitter
Share on linkedin