বরিশালে করোনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার (২৯) মারা গেছেন। বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম ইমরানুর রহমানের স্ত্রী।

ঝালকাঠি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হিসাবরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান খান বলেন, ‘করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুলাই ঝালকাঠি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন সানিয়া আক্তার।

এরপর শারীরিক অবস্থার অবনতি হলে ১৪ জুলাই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।’

বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালের পরিচালক পরিচালক ডা. সাইফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যার পর হঠাৎ করে রক্তে অক্সিজেনের পরিমাণ কমতে থাকায় সানিয়া আক্তারের শ্বাসকষ্ট দেখা দেয়।

সঙ্গে সঙ্গে হাই ফ্লো ন্যাজল ক্যানোলা মেশিনের মাধ্যমে তাকে অক্সিজেন সরবরাহ করা হয়। সকালে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।’

Share on facebook
Share on twitter
Share on linkedin