পাঠকদের টাকায় কেনা হলো সেই আর্টিস্ট বাবার মেয়ের জন্য দুধ

সিটি নিউজ ডেস্ক ।। দুই বছরের মেয়ে মুসকান জাহান তাইয়্যেবার জন্য দুধ কিনতে টাকা পাঠিয়েছেন অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্টের পাঠকরা। বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যায় অফিসিয়াল ফেসবুক পেজে বেশ কয়েকজন পাঠক সহায়তা পাঠানোর আগ্রহ প্রকাশ করেন।

পরে ঢাকা পোস্টের হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগ পাঠকদের সঙ্গে সমন্বয় করে মোবাইল ব্যাংকিং অ্যাপের মাধ্যমে দুই ঘণ্টায় ১০ হাজার ৫০০ টাকা পাঠান পাঠকরা। রাতেই সেই টাকা অসহায় পরিবারের হাতে তুলে দেন বরিশালের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদী হাসান। টাকা পেয়ে আপ্লুত হন পুরো পরিবার।

আর্টিস্ট মাহবুব আলম বলেন, ঢাকা পোস্টকে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই আমার। আপনাদের কারণেই আজ আমি আমার মেয়ের জন্য দুধ কেনার টাকা পেয়েছি। আল্লাহর কাছে শুকরিয়া জানাই, তিনি যেন এই করোনাকালীন মানবিক মানুষগুলোকে সাধারণ মানুষের উপকারের জন্য হলেও অন্তত সুস্থ রাখেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টায় ‘মেয়ের জন্য দুধ কিনতে আর্টিস্ট বাবা রিকশা নিয়ে রাস্তায়’ শিরোনামে ভিডিও প্রতিবেদন প্রকাশ করে অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্ট.কম। সংবাদটি হাজার হাজার পাঠকের মাঝে ব্যাপক সাড়া ফেলে। মুহূর্তেই ভাইরাল হয় প্রতিবেদনটি। পাঠকরা অসহায় বাবাকে সহায়তা করার জন্য এগিয়ে আসেন। দুই ঘণ্টার মধ্যে উল্লিখিত টাকা জমা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin