বেলতলা পল্টুন থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ

সিটি নিউজ ডেস্ক ‍॥ খেয়ার অপেক্ষায় ঘুমঘুম ভাব নিয়ে পল্টুনের মাথায় থেকে বরিশাল বেলতলা খেয়াঘাটের কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ রয়েছে চরমোনাই বিশ্বের হাটের চা দোকানদার শাহিন খলিফা (৩৫)।

শুক্রবার বেলা ২টার সময় এ ঘটনা ঘটে। শাহিন বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বিশ্বাসের হাট গ্রামের মৃত হাসমোত আলী খলিফার ছেলে। সে চরমোনাই বিশ্বাসের হাটের চা দোকানদার।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে বাড়ি থেকে বরিশালে দোকানের মালামাল কিনতে যায় শাহিন। ফেরিঘাটের জনতার কাছ থেকে জানাযায়, বেলতলা ফেরির পল্টুনের মাথায় খেয়ার অপেক্ষায় ঘুমঘুম ভাব নিয়ে বশে থাকেন তিনি। বসা অবস্থায় হঠাৎ করে পল্টুন থেকে নদীতে পড়ে যান শাহিন। কিছুক্ষন পড়ে পায়ের জুতা বেশে উঠতে দেখে পারাপারের যাত্রীরা। কিন্তু দেখা মেলেনি শাহিন নামে লোকটিকে।

শাহিনের বড় ভাই হেলাল খলিফা জানান, আমরা ৩ ভাই দু বোনের মধ্য শাহিন সবাইর ছোট। সে মানুষিক রোগী মাঝে মাঝে শাহিন অসুস্থ হয়ে পরেন।

নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থানে কাউনিয়া থানার (ওসি) আজিমুল করিম উপস্থিত হয়ে ফায়ার সার্ভিস কতৃপক্ষকে অবহিত করিলে ফায়ার সার্ভিস ও ডিফেন্সের এসো শরাফত তার বাহীনি নিয়ে কীর্তনখোলা নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। তবে এই রিপোর্ট লেখা (বেলা ৩.৩০ মি) পর্যন্ত শাহিনকে পাওয়া যায়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin