কর্মহীনদের সহায়তা দিলেন কুষ্টিয়া জেলার মানবিক পুলিশ সুপার খাইরুল আলম

সিটি নিউজ ডেস্ক:: লকডাউনে আটককৃত ভ্যান, রিকশা ও ইজিবাইক চালকদের মাঝে এসপি খাইরুল আলমের মানবিক ত্রাণ সহায়তা বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন সময়ে আটককৃত ভ্যান, রিকশা ও ইজিবাইক চালকদের মাঝে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলমের পক্ষ থেকে মানবিক ত্রাণ সহায়তা ও মাস্ক দেয়া হয়েছে। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া তাদের সাথে একান্তে কথা বলেন; লকডাউন চলাকালে পুলিশ সদস্যদের কোন কথাবার্তায় মনোকষ্ট না নিয়ে বরং তারা সরকারী দায়িত্ব পালন করে যাচ্ছে এই হিসেবে বিষয়টি মেনে নেওয়ার জন্য এবং জেলা পুলিশ কুষ্টিয়ার এই সামান্য উপহার গ্রহণ করার জন্য বলেন। রবিবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ায় সর্বাত্মক লকডাউনের ৩৪তম দিনে পুলিশ লাইন্সে এ মানবিক ত্রাণ সহায়তা দেয়া হয়।

এ সময় এসপি খাইরুল আলম বলেন, মহামারি করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে সকলকে নিজ ঘরে অবস্থান করে সরকারকে সহযোগিতা করতে হবে। লকডাউনের কারনে আমাদের দৈনন্দিন কাজে সাময়িক অসুবিধা হলেও এর সুদুর প্রসারী সফলতা আমরাই ভোগ করবো। এ মহামারী করোনা ভাইরাস থেকে দেশকে বাঁচাতে ও নিজের পরিবারকে রক্ষা করতে আমাদের সবাইকে স্বাস্ব্যবিধি মানতে হবে। করোনা সংক্রমন রোধে সবাইকে মাস্ক ও স্বাস্ব্যবিধি মেনে চলার বিকল্প নেই।

এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম তাদের নিজদেরকে মাস্ক পরে এবং যাত্রীদেরও মাস্ক পরে তাদের গাড়িতে চড়ার জন্য জোর তাগিদ দেন। তিনি আরো বলেন করোনা সংক্রমন রোধে আপনারা নিজ ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। এসপি খাইরুল আলম আরো বলেন, আজকে শোকাবহ আগস্টের প্রথম দিন। এ মাসে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘাতকের নির্মম বুলেটে স্বপরিবারে শাহাদাত বরণ করেছেন। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে দেশ আরো আগেই উন্নত সমৃদ্ধ সোনার বাংলায় পরিনত হতো। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নের্তৃত্বে আমাদের দেশ আজ সামনে এগিয়ে যাচ্ছে।

আমরা সবাই মিলে যে যার অবস্থানে থেকে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো।এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ছাব্বিরুল আলম, ওসি, কুষ্টিয়া মডেল থানা, মোঃ কামরুজ্জামান তালুকদার, ওসি, কুমারখালী, মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, মোঃ শহীদুজ্জামান, ইন্সপেক্টর, রিজার্ভ অফিস, কৃষ্ণপদ সরকার, টিআই ২, ট্রাফিক বিভাগ, মোঃ আজিবর রহমান, আরআই, পুলিশ লাইন্স কুষ্টিয়া প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin