বরিশাল জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ৪৬ টি মামলায় ৫১ হাজার টাকা জরিমানা আদায়

সিটি নিউজ ডেস্ক:: সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নের বরিশাল জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অভিযানে ৪৬ টি মামলায় ৫১ হাজার টাকা জরিমানা আদায়।দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী আবারো ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায়

আজ (১ আগস্ট ) রবিবার দিনব্যাপী বরিশাল জেলা প্রশাসন এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে ১৪ দিনের বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লকডাউন এর দশম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে। বরিশাল জেলা ও মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ৮ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

বরিশাল জেলা ও মহানগরীতে দিনব্যাপী মোবাইল কোর্ট অভিযানে ৪৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পৃথক মামলায় ৫১ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৫ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৩২ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ৪১ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন।

পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ৩ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ১৪ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ৯৯০ টাকার জরিমানা আদায় করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin