বরিশালে মানবপাচার মামলা আটক-১, পলাতক-২

সিটি নিউজ ডেস্ক ।। বরিশালে দীর্ঘদিন যাবত নারী সাপ্লাই ও বিভিন্ন অপকর্ম করে আসছে একটি সংঘবদ্ধ চক্র এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরবেলা বরিশাল নগরীর শীতলাখোলা প্যাসেফিক হাউজে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ এসময় নদী, সুবর্না ও শিমুল নামের তিনজনকে আটক করলেও পালিয়ে গেছে মূলহোতা শাহারিয়ার পাবেল রাকিন।

অভিযানে থাকা নগর গোয়েন্দা পুলিশের এক সদস্য বলেন, পাবেল রাকিন তার নিজ বাসায় বিভিন্ন নারীদের আনতেন এবং অনৈতিক কর্মকান্ড চালাতেন। সেই খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাই এবং তিনজনকে আটক করি। অভিযান চলাকালে স্থানীয়রা জানান, পাবেল রাকিনের বাসায় প্রতিনিয়ত নারী পুরুষদের আসাযাওয়া এবং অনৈতিক সকল কর্মকান্ডে বিব্রত এলাকাবাসী।

তারা আরো বলেন, পাবেল রাকিনের এসব কর্মকান্ডে নষ্ট হচ্ছে যুবসমাজ। তাই গতকালের অভিযানকে সাধুবাদ জানিয়েছেন তারা। এঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এস আই জুম্মান বাদী হয়ে তিনজনের নামে মানবপাচার আইনে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন, শাহারিয়ার পাবেল রাকিন, রাকিনের মা ও শিমুল। মামলায় শিমুল গ্রেফতার ও পাবেল রাকিন এবং তার মাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা। ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল নগর গোয়েন্দা শাখার ডিসি মঞ্জুর রহমান বলেন, আমরা একজনকে আটক করেছি এবং বাকি পলাতক আসামিদের ও গ্রেফতারের চেষ্টা চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin