বরিশালে অসহায় ফুল মিয়ার পাশে দাঁড়ালো লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন

সিটি নিউজ ডেস্ক ॥ বরিশালে অসহায় হকার ফুল মিয়াকে খাদ্য সহায়তা দিয়ে পাশে দাঁড়ালো মানবতার স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস। বরিশাল নগরীর জজকোর্ট সংলগ্ন এলাকায় পত্রিকা বিক্রি করে জীবন ধারন করে রসুলপুর নিবাসী ফুল মিয়া। বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে মানবতার জীবন পার করছেন।

তার মানবতার জীবনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে মানবতার কল্যানে এগিয়ে আসে লাভ ফর ফ্রেন্ডস। আজ ৫ই আগষ্ট বৃহঃবার সকালে সদস্যদের সহযোগিতায় খাদ্য সামগ্রী উপহার দেয়া হয় তাকে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,আলু, পিয়াজ,হলুদ, মরিচ,লবন,সয়াবিন তৈল,ডিম ও সাবান।বিতরনের সময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি পারভেজ সিকদার বলেন আমাদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাকে সহযোগিতা করার।সবার সহযোগিতা পেলে এভাবে আরও অসহায় কর্মহীন মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ ।

উক্ত বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি পারভেজ সিকদার, হাসিবুল ইসলাম সদস্য,মেহেদী হাসান তামিম সাংবাদিক (তারুন্যর বার্তা) সহ অন্যান্য সদস্য। খাদ্য সামগ্রী উপহার পেয়ে ফুলমিয়া আপ্লূত হয়ে বলেন সংগঠনের প্রতি কৃতজ্ঞতা রইলো আল্লাহ যেনো সবাইকে নেক হায়াত দান করে এবং সবসময় দান করার তাওফিক দান করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin