দ্বিতীয় দিনেও কীর্তনখোলা নিখোঁজ ছাত্র হাসানের সন্ধান পাওয়া পায়নি ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড

সিটি নিউজ ডেস্ক :: বরিশাল নগরীতে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে ট্রলার থেকে কীর্তনখোলা নদীতে পড়ে যাওয়া জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ফাহাদ হাসানের সন্ধান পাওয়া যায়নি এখনও। গতকাল শুক্রবার বিকালে সে নিখোঁজের পর থেকে নদীতে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড।

আজ ২৮ (আগস্ট) শনিবার দ্বিতীয় দিনের অভিযানেও শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। ফাহাদের সন্ধানে নদীর তীরে ভিড় করছেন তার স্বজন-সহপাঠীরা। আর ফাহাদের সন্ধানে তল্লাশি চালিয়ে যাওয়ার কথা বলেন কোস্টগার্ডের কর্মকর্তারা।গতকাল শুক্রবার বিকালে বরিশাল জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ফাহাদ হাসান বন্ধুদের সাথে নৌ ভ্রমণে গিয়ে ট্রলার থেকে মুক্তিযোদ্ধা পার্ক কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ হয়। ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড কীর্তনখোলা নদীর ওই পয়েন্টে উদ্ধার অভিযান শুরু করে। আজ সকালে শুরু হয় দ্বিতীয় দিনের অভিযান। 

তাকে ফিরে পেতে নদীর তীরে বাড়ছে স্বজন ও সহপাঠীদের আজাহারী। ফাহাদ উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান চালিয়ে যাওয়ার কথা বলেন কোস্টগার্ড কর্মকর্তা লেফটেনেন্ট খন্দকার সাফকাত হোসেন। নিখোঁজ ছাত্রের নাম ফাহাদ হাসান (১৭)। সে বরিশাল জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী। তার বাসা নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin