উজিরপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মাছের পোনা অবমূক্ত

সিটি নিউজ ডেস্ক ‍॥ মৎস্য সপ্তাহ কর্মসূচির অংশ হিসেবে উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে পোনা মাছ অবমূক্ত করা হয়েছে। রবিবার (২৯ আগষ্ট) বেলা ১১ টায় উপজেলা পরিষদের দিঘীতে পোনা মাছ অবমূক্ত করেন প্রধান অতিথি উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিদ সিকদার (বাচ্চু)। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস, উপজেলা মৎস্য অফিসার শিমুল রানী পাল, সহকারী মৎস্য অফিসার মোঃ জসিম উদ্দিন,প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ সব্যসাচীসহ অনেকে। বিভিন্ন প্রজাতির ৫২ কেজি পোনা মাছ অবমূক্ত করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকার শেখ হাসিনার নির্দেশ মাছে ভাতে বাঙ্গালী সেটা বাস্তবায়িত ও মানুষের মাছের চাহিদা মেটাতে কোন সরকারি দিঘী,নদী,খাঁল কোন কিছুই মাছবিহীন থাকবেনা।

প্রতিটি স্থানেই সরকারের নির্দেশ মোতাবেক মাছ অবমূক্ত করা হবে। তাই আমরা উজিরপুর উপজেলায় পোনা মাছ অবমূক্ত করা হবে। তাহলেই আর উপজেলায় মাছের চাহিদার ঘাটতি থাকবেনা

এবং মাছে ভাতে বাঙ্গালী সে ধারাবাহিকতা বজায় থাকবে। এছাড়াও তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও সমাজ থেকে বেকারত্বের অভিশাপ দূর করতে সরকারী ভাবে প্রশিক্ষন নিয়ে মাছ চাষ করে সহজেই স্বাবলম্বী হওয়ার পরামর্শ দেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin