দৈনিক আমাদের নতুন সময়’র বরিশাল ব্যূরো প্রধান কাজী রাসেল, স্টাফ রিপোর্টার ফিরোজ গাজী

সিটি নিউজ ডেস্ক ‍॥ বৃহত্তম বরিশাল বিভাগীয় শহরে রাজধানী ঢাকা থেকে বহুল প্রচারিত পাঠক প্রিয় দৈনিক আমাদের নতুন সময়’র ব্যুরো অফিস স্থাপন করা হয়েছে।

গতকাল পত্রিকাটির প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খান ভার্চুয়ালি এই কার্যক্রমের সূচনা করেন। বরিশালের সিনিয়র সাংবাদিক কাজী আব্দুল্লাহ্ আল-রাসেলকে বরিশাল অফিসের প্রধান হিসেবে দায়িত্ব দেয়া হয়। এবং মো: ফিরোজ গাজীকে তার সহযোগী হিসেবে স্টাফ রিপোর্টারের দায়িত্ব দেয়া হয়।

এসময় বরিশাল প্রান্তে উপস্থিত ছিলেন দৈনিক আজকের বার্তার সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল’র সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও দৈনিক আজকের বার্তার ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক জবাবদিহি’র বরিশাল ব্যুরো প্রধান কাজী রাফি। কাজী রাসেল বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের বার্তার উপদেষ্টা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং ফিরোজ গাজী বর্তমানে দৈনিক আজকের বার্তা পত্রিকায় যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

নগরীর ফজলুল হক এভিনিউ সড়কে ৫২৫ মিডিয়া ভবনের ২য় তলায় দৈনিক আমাদের নতুন সময়’র এই ব্যুরো অফিস স্থাপন করা হয়েছে। এসময় প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খান বরিশাল অফিসের ব্যুরো প্রধান ও স্টাফ রিপোর্টারসহ সকলের উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin