বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ


সিটি নিউজ ডেস্ক ॥ মুজিব বর্ষ উপলক্ষে আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় “আশ্রয়নের অধিকার-শেখ হাসিনার উপহার” হিসেবে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের গিলাতলী গ্রামে মুজিব বর্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহনির্মাণ কাজের পরিদর্শণ করার পাশাপাশি মুজিববর্য উপলক্ষে মাননীয় পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি এর ব্যক্তিগত তহবি থেকে বরিশাল সদর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের ৬০ জন উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বরিশাল সদর অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধু, যুগ্ম আহবায়ক বরিশাল মহানগর যুবলীগ মাহমুদুল হক খান মামুন, বীর মুক্তিযোদ্ধা সদস্য জাতীয় পরিষদ বাংলাদেশ আওয়ামীলীগ সৈয়দ আনিসুল রহমান, বরিশাল সিটি কর্পোরেশন ২৪, ১, ২২ নং ওয়ার্ডের কাউন্সিলরসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

শুরুতে অতিথিরা এক আলোচনার মাধ্যমে সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে আলোচনা করেন। পরে অতিথিরা ৬০ জন উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। মুজিব বর্ষ উপলক্ষে বরিশাল জেলায় প্রথম দফায় ১৫৫৬ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয় এবার দ্বিতীয় দফায় বরিশাল জেলায় ৫৪৯ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য ঘরে নির্মাণ করা হচ্ছে

Share on facebook
Share on twitter
Share on linkedin