বরিশালে সংঘর্ষ: ইউএনও এবং পুলিশের করা মামলার শুনানি ২ সেপ্টেম্বর

সিটি নিউজ ডেস্ক :: বরিশাল সদর উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে ব্যানার অপসারণকে কেন্দ্র করে সংঘর্ষে ইউএনও এবং পুলিশের করা মামলার শুনানি আগামী ২ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত। আজ রোববার কারাগারে আটক ১২ আওয়ামী লীগ নেতাকর্মীর জামিনের জন্য আদালতে আবেদন করা হয়।

বরিশালের সিনিয়র মেট্রোপলিটন মেজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান জামিন আবেদন গ্রহন করে আগামি ২ রা সেপ্টেম্বর এ বিষয়ে শুনানীর জন্য তারিখ নির্ধারন করেন।এর আগে গত ২৬ আগস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশের করা মামলার ৯ জন আসামিকে জামিন দেয়া হয়েছে।

এ বিষয়ে আসামি পক্ষের আইনজীবী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মোঃ ইউনুস জানায়, ১২ জন আসামির জামিনের জন্য আজ বিজ্ঞ আদালতে আবেদন করা হয়। আদালত আবেদন আমলে নিয়ে শুনানির জন্য ২ সেপ্টেম্বর তারিখ ধার্য করেছে।


উল্লেখ্য, গত ১৮ই আগস্ট রাতে বরিশাল নগরীর সিএন্ডবি রোড এলাকায় সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে ব্যানার অপসারণে যায় সিটি কর্পোরেশন ও স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা। সেসময় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জেরে পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে সংঘর্ষ হয় তাদের। সংঘর্ষের জেরে ইউএনও এবং পুলিশের করা মামলায় ২১ জনকে গ্রেফতার করে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin