বরিশালে ১ হাজার অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ

সিটি নিউজ ডেস্ক ‍॥
প্রাণঘাতী করোনা ভাইরাস সংকটকালীন নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে বরিশাল জেলা প্রশাসন। করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় সংক্রমণ এর শুরু থেক বরিশাল জেলা প্রশাসন এ জেলার দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এরি ধারাবাহিকতায় গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে নগরীর জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সরকারি নিষেধাজ্ঞা সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ তে ফোন করা ১ হাজার নিম্ন আয়ের খেটে-খাওয়া দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অসচ্ছল মানুষের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবদুর রাজ্জাক, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন, বরিশাল সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোঃ ফারুক আহমেদ, বিসিবির ডাইরেক্টর আলমগীর খান আলো, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক ও র‌্যাব-৮ এর প্রতিনিধিগণসহ সরকারি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতে সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞা সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ ফোন করে খাদ্য সহায়তা চাওয়া ১০০০ জন ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী হিসেবে খাদ্য সহায়তা চাল ২০, ডাল ২ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি, সাবান ১ টি ইত্যাদি বিতরণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin