মাইক্রোবাস ছাড়া কে কেন্দ্র করে দুই পক্ষের বাগবিতণ্ডা

সিটি নিউজ ডেস্ক ‍॥ বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন আল্লাহ দান হোটেলের সামনে থেকে মাইক্রোবাস ছাড়া কে কেন্দ্র করে দুই পক্ষে মধ্যে বাগবিতণ্ডা ঘটনা ঘটে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রমিক নেতা লিটন মোল্লার কয়েকজন মিলে আল্লাহ দান হোটেলের সামনে থেকে অবৈধ ভাবে ফয়সাল নামে একজন বেশ কিছু দিন যাবদ প্রতিদিনই দুইটি মাইক্রোবাস ছেড়ে আসছে যার সব টাকা সেই নেয়, প্রত্যাক্ষদসী এক শ্রমিক জানায় যাদের মধ্যমে মাইক্রোবাস দুই টা ছাড়া হয়,তারা একসময় মুল মাইক্রোস্টান্ড এর দায়িত্বে আছেন আওয়ামী লীগ নেতা সৈয়দ গোলাম কবির মামুন (মামুন মেম্বার) তিনি বলেন ওই ছেলে দুই টা আমার সাথেই কাজ করতো কাউন্টারের দায়িত্ব পালন কালে টাকা চুরির অপরাধে চাকরি চ্যুুুতকরা হয়। পরে লিটন মোল্লা সাথে মিলে আমার পাশে অবৈধ ভাবে গাড়ি রেখে যাত্রী উঠায় সেবিষয় নিয়ে আজ সকালে আমার এক স্টাফকে মারধর করে তারা।

তিনি আরও বলেন নিজেদের মধ্যে ঝামেলা আমি পছন্দ করি না আমার নেতায় বল্লে আমি এখান থেকে সরে যাবো। এবিষয়ে শ্রমিক নেতা লিটন মোল্লা বলেন আমি গভীর রাতে বাসায় আসছি সকালে কয়েকজন শ্রমিক বাসায় আসে। তাদের কাছে শুনি যে মামুন মেম্বারের ছেলেপান আমার শ্রমিক ফয়সাল কে চড়থাপ্পড় মারে এবং আল্লাহর দানের সামনে থেকে মাইক্রোবাস সরিয়ে ফেলতে বলে।

লিটন মোল্লা আরও বলেন আমার নেতার কথা মতোই ওদের বেকারত্ব সমস্যা দুর করতে আল্লাহর দানের সামনে থেকে বেশিনা শুধু দুই টা মাইক্রোবাস ছাড়া হয়। যাই হোক নিজেদের মধ্যে ঝামেলা আমি ওদের নিয়ে বসে কিভাবে সমাধান করা যায় সে ব্যাবস্থা করছি। এয়ারপোর্টে থানা পুলিশ বলেন আমরা ঘটনা স্থলে গিয়ে একজন কে আটক করে মুসলেকা রেখে ছেড়ে দেয়। তাদের নিজেদের মধ্যে ঝামেলা নিজেরা মিটায়ে নিবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin